এখন ‌যে সময় চল‌েছে ভা‌েলোবাসার
- বুলবুল আহমেদ ১১-০৫-২০২৪

মা‌ইলের পর মাইল প‌থের পর পথ
জা‌ন, আ‌মি ক্লান্ত নয় ,আ‌মি ক্লান্ত নয় ! আ‌মি ক্লান্ত হ‌তে পা‌রিনা
এখন যে সময় চল‌ছে ভা‌লোবাসার।
অবাধ সম‌য়! পৃ‌থিবীর এখন ভরা যৌবন
দূবার্র প্রেমে‌ প‌ড়ে
এ‌কেএকে ভু‌লে যাব সব অ‌ভিমান ,খুব ম‌নে ক‌রে দ্যাখ
কথা দি‌য়ে‌ছি‌লে ভা‌লোবাস‌বে ব‌লে
এখন সময় চল‌ছে ভা‌লোবাসার।
এই প‌থে হে‌টে‌ যাব আমি
‌ আ‌মি ক্লান্ত নয়
আজ‌কের এই বেলা আ‌মি খুব চল‌তে পারব হাট‌তে পারব
প‌থের পর পথ আ‌মি হে‌টে যাব
হাটতে হাটতে আ‌মি এক‌দিন পৌ‌ছে যাব
যতদূর হোক না কেন আ‌মি হাট‌তে পারব
এখন যে সময় চল‌ছে ভা‌লোবাসার।
এখন তু‌মি শুধু তু‌মি,তু‌মি ছাড়া আর কেউ নয়
পৃথিবী‌তে আর নেই কেউ তুমি ছাড়া
মানুষ আ‌ছে অসখ্য মানুষ, প্রে‌মে পড়বার মত মানুষ তু‌মি একা!
এই প‌থে হে‌টে যাব আ‌মি
আ‌মি ক্লান্ত নয় আ‌মি ক্লান্ত হ‌তে পা‌রি না
এখন যে সময় চলছে ভা‌লোবাসার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।